আপডেট : ১ ফেব্রুয়ারী, ২০১৯ ২৩:১৭

হেফাজত আমির আহমদ শফীর দোয়া নিয়েন স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
হেফাজত আমির আহমদ শফীর দোয়া নিয়েন স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রামের হাটহাজারীতে এসে হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফীর সঙ্গে দেখা করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। শুক্রবার বিকালে হাটহাজারীর দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রাসায় গিয়ে হেফাজত আমিরের দোয়া নেন তিনি। বিকাল সাড়ে ৩টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী মাদ্রাসায় আসেন এবং প্রায় পৌনে এক ঘণ্টা  আহমদ শফীর সঙ্গে সময় কাটান। আসাদুজ্জামান কামাল এ সময় হেফাজত আমিরের সঙ্গে করমর্দন ও কুশল বিনিময় করেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাতকানিয়ার সংসদ সদস্য আবু রেজা মো. নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেন উপস্থিত ছিলেন।

পরে হেফাজত আমিরের কার্যালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, তাবলিগ জামাতের বিশ্ব ইজতেমা ভালোভাবে অনুষ্ঠানে শফী হুজুরের কাছ থেকে দোয়া নিতে এসেছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী। হুজুরও বিশেষভাবে দু'আ করেছেন এবং ইজতেমার সার্বিক নিরাপত্তা, তত্ত্বাবধান ও কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্নে করার অনুরোধ জানিয়েছেন।

আসাদুজ্জামান কামাল গত বছরের ২ ফেব্রুয়ারিও হাটহাজারী মাদ্রাসায় গিয়ে আহমদ শফীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। একাদশ সংসদ নির্বাচনে জয়ী হয়ে পুনরায় স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে ঠিক এক বছরের মাথায় ফের হেফাজত আমিরের কাছে গেলেন তিনি।

আপনার মন্তব্য